স্বাধীনতার মাস উপলক্ষে ফুডপান্ডা দিচ্ছে ১৫০ টাকার খাবারে ৫০ টাকা চার

ফুডপান্ডা, জার্মানভিত্তিক একটি একটি ফুড ডেলিভারি কোম্পানি। বাংলাদেশে, সম্ভবত কোম্পানির প্রচারের জন্য, বর্তমানে তারা যেরকম অফার দিচ্ছে তা সত্যিই অবিশ্বাস্য। বাংলাদেশে ১৬টি এরিয়াতে (এখানে দেখুন) বর্তমানে ফুডপান্ডার সার্ভিস পাওয়া যাচ্ছে।

দেশের নামকরা প্রায় অর্ধশত রেস্টুরেন্টের খাবার পাওয়া যাচ্ছে ফুডপান্ডাতে এবং চমকপ্রদ বিষয় হলো প্রায় প্রতিটি রেস্টুরেন্টে পাওয়া যাচ্ছে ১০-৪০% পর্যন্ত মূল্যহ্রাস! এর সাথে ফুডপান্ডা নিয়মিত বিভিন্ন সময়ে ভাউচার দিয়ে আসছে এবং সব মিলিয়ে একরকম নামেমাত্র মূল্যে আপনি খাবার পেতে পারেন!

রেস্টুরেন্টের মধ্যে রয়েছে জেলার সবচেয়ে জনপ্রিয় কিছু রেস্টুরেন্ট।

এর সাথে ২৫০+ টাকার অর্ডারে একবারের জন্য LOVEPANDA100(নতুন ব্যবহারকারীর জন্য) ভাউচার ব্যবহারে ১০০ টাকা মূল্যহ্রাস এবং SHADHIN50 ভাউচার ব্যবহারে ৫০ টাকা মূল্যহ্রাস (যেমন ১৫০ টাকার খাবারে SHADHIN50 ভাউচার ব্যবহারে সেটা ১০০ টাকায় পাবেন) । এর বাইরেও ফুড পান্ডা বিভিন্নরকম ভাউচার দিয়ে থাকে।

ফুডপান্ডার আরো কিছু ভাউচার ঃ  

SHADHIN25 - ব্যবহারে ২৫ টাকা মুল্য চার ( সর্বনিম্ন ব্যায় ১০০ টাকা)

SHADHIN75 - ব্যবহারে ৭৫ টাকা মুল্য চার ( সর্বনিম্ন ব্যায় ২০০ টাকা)

উদাহরণস্বরূপ, ৩৫% ছাড়ে ৪০০ টাকার খাবারের দাম হবে ২৬০ টাকা। এর সাথে LOVEPANDA100 ভাউচারে ১০০ টাকা ডিস্কাউন্টে ৪০০ টাকার খাবারের দাম হবে ১৬০ টাকা মাত্র! এবং এখানে কিন্তু ২০০ টাকার খাবারকে ৪০০ টাকা দেখানো হচ্ছে না, আমি বেশ কিছু খাবারের দাম মিলিয়ে দেখেছি, তারা রেস্টুরেন্টের আসল দামের উপরেই এতটা ডিস্কাউন্ট প্রদান করছে, যেটা সত্যিকার অর্থেই অবিশ্যাস্য!

কীভাবে অর্ডার করবেন?

যদি আপনার এরিয়াতে ফুডপান্ডা থেকে থাকে, তবে অর্ডার করাটা খুবই সহজ। আপনাকে তাদের ওয়েবসাইটে যেতে হবে অথবা ডাউনলোড করতে হবে তাদের অ্যাপ। রেজিস্ট্রেশন ও লগইন করুন, লোকেশন নির্বাচন করুন, আপনার পছন্দের রেস্টুরেন্ট নির্বাচন করুন, পছন্দের খাবারটির অর্ডার দিন, আপনার কাছে থাকলে ভাউচার কোড দিন এবং অর্ডার দিন!

আপনি অ্যাপে আপনার অর্ডার আসার আনুমানিক সময় ও অর্ডার স্ট্যাটাস দেখতে পারবেন। রাইডার ঠিকানার ডিটেইলের জন্য ফোন করতে পারে, অথবা অ্যাপে রাইডারের সাথে যোগাযোগের ব্যবস্থাও আছে। সাথে ক্যাশ অন ডেলিভারী সিস্টেম থাকায় পেমেন্ট করা একদমই সহজ! এছাড়া কার্ড পেমেন্টও থাকছে।

 

অ্যাপের ইন্টারফেসটা বেশ সহজ এবং পরিচ্ছন্ন। এখানেও তারা চমৎকার করেছে। তাছাড়া রেস্টুরেন্ট রেটিং ও রিভিউ করা ও অন্যদের রেটিং ও রিভিউ দেখার সুযোগও থাকছে। হয়ত, এখনকার মত অফার ভবিষ্যতে দেওয়া না-ও হতে পারে। তবে সব মিলিয়ে তাদের সার্ভিসের প্রশংসা করতেই হচ্ছে।

এই নিবন্ধটি উপভোগ করেছেন? আমাদের নিউজলেটারে যোগ দিয়ে অবহিত থাকুন!

মন্তব্য

একটি মন্তব্য পোস্ট করতে আপনাকে অবশ্যই লগ ইন করতে হবে।

সম্পরকিত প্রবন্ধ
About Author

Unable to show biography! Check line number "infinite" to find error.

সাম্প্রতিক লেখাসমূহ
জুন ২১, ২০২০, ৩:৩০ AM - Infinity
এপ্রিল ২৬, ২০২০, ১:০৭ AM - Infinity
এপ্রিল ২১, ২০২০, ১:১৬ AM - Infinity
ট্রেন্ডিং টুইস্ট
মার্চ ২৯, ২০২০, ১:৩৪ PM - Infinity
এপ্রিল ২১, ২০২০, ১:১৬ AM - Infinity